Shariful Raj shabnam Bubly gets married secretly, says Wikipedia!

Shariful Raj: পরীমণির প্রাক্তন স্বামী রাজকে গোপনে বিয়ে করলেন শাকিবের প্রাক্তন স্ত্রী বুবলি

শোনা যাচ্ছে, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলির সঙ্গে নাকি গোপনে বিয়ে সেরেছেন পরীমণির প্রাক্তন স্বামী ও অভিনেতা শরিফুল রাজ। এমনকী, এই বিয়ে নিয়ে মুখ খুলতে না চাইলেও, গুঞ্জন পাড়ায় কিন্তু এই খবর একেবারে চর্চিত। খবর ছড়ায়, বুবলির উইকিপিডিয়ায় স্বামীর জায়গায় শরিফুলের নাম যোগ হওয়ার পর থেকেই। অন্যদিকে, রাজের উইকিপিডিয়াতে ঢুকে দেখা যায়, গত ১৩ মে তিনি বুবলীকে বিয়ে করেছেন। বৈবাহিক তথ্যটির অপশনের জায়গায় রাজের স্ত্রীর তালিকায় প্রাক্তন পরীমনির পরই বুবলীর নামটি জ্বলজ্বল করছে।

ভালোবেসে পরীমণিকে বিয়ে করেছিলেন শরিফুল রাজ। তবে সেই সংসারটা সুখের হয়নি, বিয়ের কিছুদিন যাওয়ার পর তাদের সংসারজীবনে শুরু হয় অশান্তি। এর মাঝে তাদের কোল জুড়ে পুত্রসন্তানের আগমন ঘটে। কিন্তু তারপরও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। ফলে ভেঙে যায় তাদের ভালোবাসার ঘর। অপর দিকে, ২০১৮ সালের মাঝমাঝিতে গোপনে শাকিব খানকে বিয়ে করেন শবনম বুবলী। আর তাদের একমাত্র পুত্র সন্তানের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ। বর্তমানে তাদের সম্পর্কেও ভাটা পড়েছে। আলাদা থাকছেন তারা। তবে এসব পুরোনো খবর।

নতুন খবর- বিয়ে করেছেন রাজ-বুবলী! চলতি মাসের ১৩ তারিখ বিয়ে করেন তারা। তথ্যটি জানিয়েছে, উইকিপিডিয়া। তবে খবরটি সত্য নয়, কারণ যে কেউ এই অনলাইন তথ্যকোষের তথ্য সংযোজন-বিয়োজন করতে পারেন। আর তাই হয়েছে সবশেষ। বর্তমানে রাজ-বুবলীর উইকিপিডিয়া থেকে সম্পর্কের বিষয়টি মুছে ফেলা হয়েছে।

এদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে রাজ-বুবলীর ‘দেয়ালের দেশ’ সিনেমাটি। এর কাজ করতে গিয়েই গুঞ্জন রটে- প্রেম করছেন এই দুই তারকা। যা এসেছে খবরের শিরোনামেও।