TMC attacks Brij Bhushan Singh's son after car in convoy mows down two children

Brij Bhushan Singh: ব্রিজভূষণের ছেলের কনভয়ে পিষে মৃত্যু রেহান-শাহজাদের

ভোটের আবহে কুস্তিগীর ব্রিজভূষণ সিংয়ের ছেলে করণভূষণ সিংয়ের পুলিশি গাড়ির বেপরোয়া কনভয়ের ধাক্কায় মৃত্যু ২ মুসলিম যুবকের, আহত আরও এক। মৃতের নাম রেহান (১৭) ও শাহজাদ (২৪)। আহত বৃদ্ধার নাম সীতাদেবী (৬০)। পাশাপাশি গুরুতর আহত হয়েছেন আরও একজন। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোণ্ডায়। তৃণমূল এক্স হ্যান্ডেলে লিখেছে যেমন বাপ তেমনি বেটা। বাবা মহিলা কুস্তিগিরদের ওপর যৌন নির্যাতন চালানোর জন্য কুখ্যাত। আর তার ছেলে বিজেওয়ার লোকসভা প্রার্থী তো বাপেরও এককাঠি ওপরে।

দুর্ঘটনা নিয়ে ট্যুইট করে তৃণমূলের কটাক্ষ, “ব্রিজভূষণ মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্তা এবং শ্লীলতাহানির জন্য কুখ্যাত, ছেলের মধ্যেও সেই গুণগুলো রয়েছে। বাবার থেকে আরও এককাঠি উপরে উঠে কাইজারগঞ্জের বিজেপি প্রার্থী নিরীহ শিশুদের উপর গাড়ি চালিয়ে দিল। এই ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে, একজন আহত। মনে হচ্ছে মোদির গোটা পরিবারটাই অপরাধী মানসিকতায় চলে।”

দুর্ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত গাড়ির চালককে হেফাজতে নিয়েছে পুলিশ। উত্তরপ্রদেশের গোন্ডার বৈকুণ্ঠ ডিগ্রি কলেজের কাছে কর্নেলগঞ্জ-হুজুরপুর রাস্তায় এই ঘটনাটি ঘটেছে। করণভূষণকে কাইজ়ারগঞ্জ কেন্দ্র থেকে প্রার্থী করেছে বিজেপি।

পুলিশ সূত্রে খবর, বুধবার সকালে করণভূষণের কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। নিয়ন্ত্রণ হারিয়ে দু’টি শিশুকে চাপা দিয়ে দেয়। দু’জন শিশুরই ঘটনাস্থলে মৃত্যু হয় বলে খবর। এর পরেই ঘটনাস্থলে ভিড় জমে যায়। গাড়িটিকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। পুলিশ গাড়িটি বাজেয়াপ্ত করে দুই শিশুর দেহ উদ্ধার করে নিয়ে যায়। গাড়িচালককেও গ্রেফতার করা হয়। এই ঘটনায় আরও এক শিশু আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এই ঘটনার ভিত্তিতে কর্নেলগঞ্জ থানায় ইতিমধ্যেই একটি মামলা রুজু হয়েছে। দুর্ঘটনার সময় করণভূষণ ওই কনভয়ে উপস্থিত ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও প্রাথমিক রিপোর্টে তাঁর নামের উল্লেখ নেই বলেই খবর।

উল্লেখ্য, উত্তরপ্রদেশের রাজনীতিতে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি বিজেপি সাংসদ ব্রিজভূষণ সিং। গত বছর তাঁর বিরুদ্ধে একাধিক কুস্তিগিরকে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় এবার তাঁকে টিকিট দেয়নি বিজেপি। যদিও উত্তরপ্রদেশের রাজনীতিতে তাঁর প্রভাবকে গুরুত্ব দিয়ে এবার কিশোরগঞ্জ কেন্দ্র থেকে টিকিট দেওয়া হয়েছে তাঁর পুত্র করণ ভূষণ সিংকে। এহেন বিজেপি প্রার্থীর কনভয়ের ধাক্কায় ২ শিশুর মৃত্যুর ঘটনায় স্বাভাবিকভাবেই বিতর্ক চরম আকার নিয়েছে।