Fawad Khan To Play Chef In Bollywood Comeback Film With Vaani Kapoor?

Fawad Khan: ফিরছেন বলিউডে! জল্পনায় সিলমোহর দিয়ে মুখ খুললেন ফওয়াদ খান

শোনা গিয়েছিল, দীর্ঘ ‌আট বছর পর ফের বলিউডে ফিরছেন পাকিস্তানি তারকা-অভিনেতা ফওয়াদ খান। রোমান্টিক-কমেডি ঘরানার একটি ছবিতে তাঁকে নাকি দেখা যাবে বাণী কাপুরের বিপরীতে। এতদিন চুপ করে থাকলেও এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন ফওয়াদ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ফওয়াদ বলেন, “দেখুন, বলিউডে আমার কামব্যাক করার ছবি নিয়ে এখনই কিছু মন্তব্য করা ঠিক হবে না। সময়ই বলবে। তবে এটুকু বলতে পারি, কথাবার্তা চলছে। একটা কিছু হবে।‌হবেই! খুব জলদি সেই নিয়ে কাজকর্ম শুরু হবে। তারপর…আসবে, আসবে!” এরপর দীর্ঘদিন ধরে ভারতীয় দর্শকদের থেকে দূরে থাকার কারণে তিনি ক্ষমাও চাইলেন। জানালেন, সব পরিস্থিতি সবসময় শিল্পীদের নিয়ন্ত্রণে থাকে না অথবা তাঁদের অনুকূলে হয় না। তবে এই দীর্ঘ সময় ধরে ভারতীয় দর্শক তাঁকে পর্দায় দেখার জন্য যে অপেক্ষা করেছিলেন, তার জন্য আন্তরিকভাবে কৃতজ্ঞ তিনি।

বলিউডের এই ছবি পরিচালনা করছেন আরতী বাগড়ি। ছবিতে নাকি ফাওয়াদকে ইংল্যান্ডে বসবাসকারী এক রন্ধনশিল্পীর চরিত্রে দেখা যাবে। তবে বাণীর চরিত্রটি এখনও প্রকাশ্যে আসেনি। বলিউডে এটি ফাওয়াদের ‘কামব্যাক’ ছবি হলেও, গোটা শুটিং নাকি দুবাই ও লন্ডনে হবে। ছবির প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে ফাওয়াদ জানিয়েছিলেন, বলিউডের সঙ্গে তাঁর কেমন যোগাযোগ রয়েছে।

বলেছিলেন, “হ্যাঁ মাঝে মধ্যে যোগাযোগ হয়। কখনও মেসেজে কথা হয়। কখনও আবার ফোনেও কথা হয়। কাপুর পরিবারের সঙ্গে আমার খুব ভাল সম্পর্ক আছে আর সেটা আমি বেশ উপভোগ করি। এ ছাড়া করণ (করণ জোহর) ও শকুনের (শকুন বাত্রা) সঙ্গেও আমার ভাল বন্ধুত্ব রয়েছে। আর কয়েক জন প্রযোজক বন্ধু রয়েছেন, যাঁদের সঙ্গে প্রায়ই আড্ডা হয়। আমরা মাঝে মধ্যেই কোথাও দেখা করারও পরিকল্পনা করি। তাই যোগাযোগ রয়ে গিয়েছে।”