Arijit Singh cancels UK tour due to health issues, shares new dates

Arijit Singh: অসুস্থ অরিজিৎ করলেন বাতিল আগস্টের সমস্ত কনসার্ট, কী লিখলেন তিনি?

অরিজিৎ সিং (Arijit Singh), দর্শক-শ্রোতাদের আবেগের আরেক নাম। যাঁর সুরেলা কণ্ঠে মুগ্ধ আট থেকে আশি, সেই গায়কই বৃহস্পতিবার গভীর রাতে দুঃসংবাদ দিলেন। অসুস্থ অরিজিৎ। যার জেরে বাতিল হয়েছে তাঁর গোটা আগস্ট মাসের সব কনসার্ট। শ্রোতা অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়ে নিলেন গায়ক।

অরিজিতের শরীর ভাল নেই। তাই বাধ্য হয়েই সব ক’টি শো পিছিয়ে দিচ্ছেন। সমাজমাধ্যমে বিবৃতি দিয়ে গায়ক লেখেন, ‘‘সবাইকে অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, শারীরিক অসুস্থতার কারণে অগস্টের সমস্ত শো পিছিয়ে দিতে হচ্ছে। আমি জানি, আপনারা সবাই এই শোগুলির জন্য অপেক্ষারত ছিলেন। কিন্তু, আমি ক্ষমা চাইছি এর জন্য। আপনাদের ভালবাসা এবং সমর্থনই আমার একমাত্র শক্তি। এই থমকে যাওয়া থেকে নতুন এক প্রতিজ্ঞা নিচ্ছি, এর পর আমাদের সাক্ষাৎ স্মরণীয় হবে।’’

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@arijitsingh)

অনুরাগীদের মন খারাপ অবশ্য বেশি দিনের জন্য নয়। অগস্টের শো বাতিল হলেও আগামী সেপ্টেম্বর মাসের সব কনসার্ট যে তিনি করবেন এমনটাও জানিয়েছেন অরিজিৎ। সেই সব কনসার্টের নতুন ডেটও জানিয়ে দিয়েছেন গায়ক। তবে এই এক মাস ‘ছুটি’ নেওয়ার জন্য সমস্ত অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি। অরিজিতের কথায়, ”আমি জানি, আপনারা সবাই এই শোগুলোর জন্য ভীষণভাবে অপেক্ষা করছেন। কিন্তু আমি অন্তর থেকে ক্ষমা চাইছি। আমার শরীরটা ভাল নেই। তবে অবশ্যই খুব তাড়াতাড়ি ফিরব।”

অরিজিতের শোগুলি হওয়ার কথা ছিল লন্ডন, বার্মিংহাম, ম্যানচেস্টার ইত্যাদি জায়গায়। অগস্ট মাসের পরিবর্তে এ বার শোগুলি হবে সেপ্টেম্বরের ১৫ থেকে ২২ তারিখের মধ্যে।  তবে অরিজিৎ সিংয়ের ঠিক কী হয়েছে? সেটা অবশ্য জানা যায়নি। তিনি নিজেও উল্লেখ করেননি। শুধু এই একটা মাস বিশ্রাম চেয়ে নিয়েছেন অগণিত ভক্তদের কাছ থেকে।