Uttarakhand : Girl gangraped in a roadways bus at the bus stand at Dehradun

Uttarakhand : বিজেপি শাসিত চলন্ত বাসে মহিলাকে গণধর্ষণ

আরজি করের মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের মাঝেই মহিলাদের নিরাপত্তাহীনতার আরও এক ভয়াবহ ছবি সামনে এল। দিন কয়েক আগেই বিজেপি শাসিত উত্তরাখণ্ডের নৈনিতালে এক নার্সকে ধর্ষণ ও খুনের অভিযোগ উঠেছিল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও উত্তরাখণ্ডে গণধর্ষণের অভিযোগ। এ বার দেহরাদূন। জনবহুল বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা বাসের মধ্যে মহিলাকে গণধর্ষণ এবং মারধরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার ঘটনাটি ঘটলেও শনিবার বিষয়টি প্রকাশ্যে আসে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

চাইল্ড ওয়েলফেয়ার কমিটির একটি দল নাবালিকাকে উদ্ধার করে মামলা দায়ের করেছে। জানা গিয়েছে নির্যাতিতা উত্তরপ্রদেশের মোরাবাদের বাসিন্দা। দিল্লি বাস টার্মিনাস থেকে উত্তরাখন্ড রোড হয়ে দেরাদুন যাওয়ার পথে এই ধর্ষণের ঘটনা ঘটে।

ঘটনার অভিযোগ দায়ের হতেই তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় ইতিমধ্যেই ছ’জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এই ঘটনার নেপথ্যে আর কেউ জড়িত রয়েছেন কি না, তা তদন্ত করে দেখছে পুলিশ। নির্যাতিতার সঙ্গেও কথা বলার চেষ্টা করছেন তদন্তকারীরা। গণধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়।

দিন কয়েক আগে নৈনিতালের এক বেসরকারি হাসপাতালে কর্মরত ৩৩ বছর বয়সি এক নার্সকে রাস্তায় ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময়েই ঘটনাটি ঘটে। গত ৩০ জুলাই থেকে নিখোঁজ ছিলেন তিনি। ৩১ জুলাই পরিবারের তরফে রুদ্রপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। এক সপ্তাহেরও বেশি সময় পর একটি ফাঁকা জায়গা থেকে উদ্ধার হয় নার্সের দেহ। ঘটনায় এক জনকে গ্রেফতারও করেছে পুলিশ।