Gujrat Principal Kills Girl, 6, For Resisting Rape, Dumps Body In School Compound

Gujrat: ধর্ষণে বাধা, ৬ বছরের শিশুকে পুঁতে দিল বিজেপি ঘনিষ্ট প্রিন্সিপাল

ধর্ষণে বাধা দেওয়ায় ৬ বছরের প্রথম শ্রেণির এক ছাত্রীকে গলা টিপে খুন করে স্কুল চত্বরে পুঁতে দিয়েছেন প্রিন্সিপাল। এমনই অভিযোগ উঠেছে বিজেপি শাসিত গুজরাতের দাহুদ জেলার ৫৫ বছর বয়সি ওই স্কুল প্রিন্সিপালের বিরুদ্ধে।

৬ বছরের স্কুল পড়ুয়াকে খুনের অভিযোগে প্রথমে তদন্ত শুরু করে পুলিশ। সেখান থেকে তদন্তে এগিয়ে জানা যায়, স্কুল চত্বরেই একরত্তি শিশুটির দেহ পুঁতে রাখা হয়েছে। তার সঙ্গে মিলেছে স্কুল ব্যাগ ও জুতো। প্রিন্সিপাল গোবিন্দ নাট, যিনি মেয়েটিকে স্কুল যাওয়ার ছেড়ে দেবেন বলেছিলেন, তাঁকে জিজ্ঞাসাবাদ করেই দেহ উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারের পর জেরায় প্রিন্সিপাল স্বীকার করেন এবং ময়নাতদন্তের রিপোর্ট ও মায়ের অভিযোগ, ছোট্ট শিশুটিকে প্রিন্সিপাল ধর্ষণের চেষ্টা করেন। কিন্তু সে বাধা দেওয়ায় লোক জানাজানির ভয়ে তাকে শ্বাসরোধ করে খুন করেন গোবিন্দ নাট। তারপর শ্রেণিকক্ষের কাছে তার ব্যাগ ও জুতো এবং স্কুল চত্বরে তার দেহ পুঁতে দেন। এই শিক্ষক বিজেপি ও আরএসএস ঘনিষ্ট বলে জানা গিয়েছে ।

পুলিশ এই নৃশংস ঘটনার তদন্তে ১০টি টিম তৈরি করেছে। মেয়েটির মা পুলিশকে জানিয়েছেন, প্রিন্সিপালের সঙ্গেই তাঁর মেয়ে স্কুলে বেরিয়েছিল। প্রিন্সিপাল পুলিশকে সাফাই দিতে বলেন, তিনি মেয়েটিকে ছেড়ে দিয়ে অন্য একটি কাজে বেরিয়ে গিয়েছিলেন। কিন্তু তাঁর কথায় পুলিশের মন গলেনি।

স্কুলে পৌঁছে প্রিন্সিপাল মেয়েটিকে গাড়িতে রেখে দরজা লক করে চলে যান। বিকেল ৫টা নাগাদ স্কুলের পিছনে মেয়েটির দেহ পুঁতে দেন এবং তার স্কুলব্যাগ ও জুতো ক্লাসের বাইরে পুঁতে দিয়ে রাখেন।

পুলিশ জানিয়েছে, প্রিন্সিপালের বিরুদ্ধে পকসো এবং ভারতীয় ন্যায় সংহিতার বিভিন্ন ধারায় মামলা দায়ের হয়েছে। রাজ্যের শিক্ষামন্ত্রী কুবের ডিন্ডোর বলেন, এটা সমাজের পক্ষে লজ্জাজনক ঘটনা। আমরা ঘটনাটির উপর নজর রাখছি। আমরা দোষীর কঠোর থেকে কঠোরতর শাস্তির দাবি জানাচ্ছি।
উল্লেখ্য, আর জি কর কাণ্ড এবং মহারাষ্ট্রে বদলাপুরের ঘটনার পরেও সমাজে পাশবিক মানসিকতার যে কিছুমাত্র পরিবর্তন হয়নি এই ঘটনা তার একটি জ্বলন্ত প্রমাণ।