Hidden Camera: Delhi Man Records Woman Tenant With Hidden Cameras In Toilet, Bedroom

Hidden Camera: মহিলা ভাড়াটের শৌচাগারে গোপন ক্যামেরা! বাড়ি মালিকের ছেলেকে গ্রেফতার করল পুলিশ

মহিলা ভাড়াটের ঘরে এবং শৌচাগারে গোপন ক্যামেরা বসানোর অপরাধে দিল্লিতে বাড়িওয়ালার ছেলেকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্ত যুবকের কাছ থেকে একটি গোপন ক্যামেরা-সহ দু’টি ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে।

নিজের শৌচাগারে লুকনো ক্যামেরা দেখতে পেয়েছিলেন ওই মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত করণ কুমারকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনা দিল্লির শকরপুরের।

এনডিটিভির একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ওই মহিলা উত্তরপ্রদেশের বাসিন্দা। তিনি দিল্লিতে সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। দিল্লির শকরপুর এলাকায় একটি বাড়িতে একাই ভাড়া থাকতেন তিনি। অভিযুক্ত যুবক বাড়ির মালিকের ছেলে। তিনি ওই বাড়িরই উপরের তলায় থাকতেন। ছুটিতে বাড়ি যাওয়ার সময় তাঁদের কাছে চাবি রেখে যেতেন ওই মহিলা। সে সময়ই মহিলার অনুপস্থিতির সুযোগ নিয়ে তাঁর ঘরে গোপন ক্যামেরা বসিয়েছিলেন যুবক।

পুলিশ আধিকারিক অপূর্ব গুপ্ত সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সম্প্রতি ওই মহিলা তাঁর শৌচাগারের বাল্বে একটি গোপন ক্যামেরা খুঁজে পান। এর পরেই পুলিশের দ্বারস্থ হন তিনি। অভিযোগের ভিত্তিতে মহিলার বাড়ি পৌঁছয় পুলিশ। সেখানে তল্লাশি চালিয়ে তাঁর শোবার ঘরের বাল্বে আরও একটি গোপন ক্যামেরার সন্ধান পাওয়া গিয়েছে। এর পরেই সন্দেহভাজন হিসাবে বাড়িওয়ালার ছেলেকে আটক করে পুলিশ।

পুলিশের কাছে সব স্বীকার করেন অভিযুক্ত। জানান, তিন মাস আগে যখন ওই মহিলা উত্তরপ্রদেশে নিজের বাড়ি যাওয়ার সময় চাবি দিয়ে যান তাঁকে, তখনই তাঁর মাথায় ওই ‘আইডিয়া’ আসে। তাঁর কাছ থেকে একটি গোপন ক্যামেরা ও দুটি ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে পুলিশ। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে পুরো বিষয়টই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।