Rajpal Yadav: Bengali Actress Meghna Halder Shares her unpleasant Experience with Actor Rajpal Yadav

Rajpal Yadav: টলি অভিনেত্রীর ঊরুতে হাত রাজপালের! মেঘনার থাপ্পড়ের প্রতিশোধে কী করেন অভিনেতা?

মিটু হোক বা কাস্টিং কাউচ, এই শব্দগুলো কোনও সিনেইন্ডাস্ট্রিতেই অপরিচিত নয়। সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে এমনই এক অনভিপ্রেত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন টলি অভিনেত্রী মেঘনা হালদার।

বাংলা ধারাবাহিক হোক বা ছবি, কিংবা বিজ্ঞাপন— প্রায় সব মাধ্যমেই দেখা গিয়েছে টলিপাড়ার জনপ্রিয় মুখ মেঘনা হালদারকে। প্রসেনজিতের ‘শাপমোচন’ থেকে জিতের ‘সাথীহারা’, কিংবা দেবের প্রথম ছবি ‘অগ্নিশপথ’, টলিপাড়ার পয়লা নম্বর নায়কদের সঙ্গে কাজ করেছেন। কখনও তাঁদের নায়িকার চরিত্রেও দেখা গিয়েছে। একদা জনপ্রিয় ধারাবাহিক ‘তিথির অতিথি’-তেও কাজ করেছেন তিনি। এই মুহূর্তে ‘গীতা এলএলবি’ ধারাবাহিকে দেখা রাকার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এমন যাঁর কর্মজীবন, সেই মেঘনাকে বলিউডে পা রেখেই হতে হয়েছিল হেনস্থার শিকার।

জনপ্রিয় অভিনেতা রাজপাল যাদব তাঁর ঊরুতে হাত দিয়ে বসেন শটের মাঝে। ছেড়ে কথা বলেননি মেঘনাও। কষিয়ে থাপ্পড় মারেন রাগের বসে। সেদিন আর শুটিংও করেননি তিনি। তবে পরের দিন সেটে আসতেই আরও খারাপ অভিজ্ঞতা হয় তাঁর। কীরকম? মেঘনা নিজেমুখেই সেকথা জানিয়েছেন। অভিনেত্রী বলেন, “পরের দিনের একটি শটে আমার পোশাকের গলাবন্ধ ধরে টানার কথা ছিল রাজপাল যাদবের। সেই শট দিতে গিয়ে উনি এতটাই জোড়ে টানেন যে আমার প্রায় গলায় টান লাগতে শুরু করে।” পাশাপাশি মেঘনা এও জানান, রাজপাল নাকি পরে দাবি করেন যে, রসিকতা করেই ঊরুতে হাত দিয়েছিলেন।

শুধু বলিউডে নয় টলিপাড়াতেও এক অভিনেতাকে থাপ্পড় কষান মেঘনা। ঘটনাটা ঊহ্য রাখলেও মেঘনা জানান, ‘তিথির অতিথি’ ধারাবাহিকের শুটিং ফ্লোরে অনভিপ্রেত ঘটনাটি ঘটে। সহ-অভিনেতাকে চড় মারেন তিনি। তবে এত বছর এই ইন্ডাস্ট্রিতে কাটিয়েছেন, নানা অভিজ্ঞতার সাক্ষী তিনি। তবু কোনও আক্ষেপ নেই তাঁর। বরং যা পেয়েছেন তা-ই অনেক তাঁর কাছে। অভিনয়ের পাশপাশি উদ্যোগপতি হিসেবে নামডাক আছে তাঁর। অভিনেত্রী হওয়ার পাশপাশি অন্দরসজ্জা শিল্পী মেঘনা। খুব শীঘ্রই নতুন একটি শুটিং ফ্লোর নাকি আনতে চলেছেন তিনি। আগামী বছরই সেটি উদ্বোধনের ইচ্ছেও রয়েছে তাঁর।