Abhishek Bachchan skipped Aishwarya Rai Bachchan's cousin’s birthday despite being in Mumbai

Abhishek Bachchan: নিমন্ত্রণ পেয়েও শ্বশুরবাড়ি গেলেন না অভিষেক! বিচ্ছেদ কী হচ্ছেই?

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। বেশ কয়েক দিন ধরে এই জল্পনা বিভিন্ন মহলে। ‘দসভি’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি অভিষেকের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় নিমরত কৌরের। তার জেরেই নাকি ভাঙতে বসেছে অভিষেক-ঐশ্বর্যার সম্পর্ক! যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেনি কোনও পক্ষই। কিন্তু এ বার যেন সেই জল্পনাই খানিকটা উস্কে দিলেন ‘জুনিয়র বচ্চন’। তাঁর প্রমাণ মিলল এ বার। ঐশ্বর্যার মায়ের বাড়ির পার্টিতে অভিষেকের অনুপস্থিতি বিচ্ছেদের গুঞ্জনকে যেন আরও জোরালো করে তুলল।

সোশাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, ঐশ্বর্য, আরাধ্যাকে নিয়ে তাঁর মায়ের বাড়িতে হাজির এক পারিবারিক অনুষ্ঠানে। কিন্তু সেই ফ্রেমে অভিষেক নেই। সূত্রের খবর, নিমন্ত্রণ পেলেও, অভিষেক নাকি ইচ্ছে করেই যাননি সেই পার্টিতে। বিচ্ছেদের গুঞ্জনের মাঝে অভিষেকের এমন পদক্ষেপ রীতিমতো ভাবাচ্ছে অভিষেক ও ঐশ্বর্যর অনুরাগীদের।

শোনা যাচ্ছে, গত কয়েক দিন নাকি লন্ডনে ছিলেন অভিষেক। তাঁর আসন্ন ছবি ‘হাউসফুল ৫’-এর শুটিংয়ে ব্যস্ত তিনি। এ ছাড়াও সুজিত সরকারের সঙ্গে তাঁর পরবর্তী কাজের প্রচার ঝলক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। বোঝাই যাচ্ছে নিজের কর্মজীবন নিয়ে এই মুহূর্তে বেশ ব্যস্ত অভিনেতা। এ ছাড়াও অভিষেকের দিদিমা ইন্দিরা ভাদুড়ি অসুস্থ। শিরদাঁড়ার সমস্যার কারণে নাকি হাসপাতালে ভর্তি। দিদিমার দেখভাল করতে আপাতত ভোপালে আছেন অভিনেতা। শোনা গিয়েছে, সেই কারণেই নাকি স্ত্রীর বাপের বাড়ির অনুষ্ঠানে যোগ দিতে পারেননি অভিষেক।