Aishwarya Rai Bachchan shuts down Abhishek Bachchan divorce rumours, wears 'wedding ring again at Paris fashion week'

Aishwarya Rai Bachchan: ফ্লন্ট করলেন বিয়ের আংটি, অভিষেকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা ওড়ালেন ঐশ্বর্য

অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বর্য রাইয়ের বিচ্ছেদ নিয়ে জল্পনার শেষ নেই। প্যারিস ফ্যাশন উইকে যাওয়ার সময়েই ঐশ্বর্যের আঙুলে দেখা যায়নি বিয়ের আংটি। সেখান থেকেই চাউর হয় যে সম্পর্কে তিক্ততা নাকি এত বেড়ে গিয়েছে যে বিয়ের আংটিও খুলে ফেলেছেন ঐশ্বর্য।

কিন্তু ব়্যাম্পে ঐশ্বর্যের আঙুলে দেখা গেল সেই বিয়ের আংটি। শুধু দেখা গেলই না, ফ্লাইং কিস দেওয়ার অছিলায় রীতিমতো সেই আংটি ফ্লন্ট করলেন বিশ্বসুন্দরী।

২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন অভিনেত্রী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। বলিউডে কানাঘুষো, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার সঙ্গে নাকি ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। এমন পরিস্থিতিতে তাঁর ও অভিষেকের সম্পর্কও নাকি টালমাটাল। রটনা, মেয়েকে নিয়ে নাকি মা বৃন্দা রাইয়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী।

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে মেয়ে আরাধ্যাকে নিয়ে দুবাই গিয়েছিলেন ঐশ্বর্য। সেখানকার ছবি ও ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নেটিজেনদের একাংশের নজরে পড়ে অভিনেত্রীর হাতে তাঁর বিয়ের আংটি নেই। তাতই প্রশ্ন ওঠে, তাহলে কি অভিষেকের সঙ্গে বিচ্ছেদ? আর সেই কারণেই আংটি খুলে ফেলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

কিন্তু প্যারিস ফ্যাশন উইকে সমস্ত জল্পনা, কল্পনার জবাব ঐশ্বর্য আংটি হাতেই দিলেন। এবারে প্যারিস ফ্যাশন উইকের র‌্যাম্পে সাটিনের লাল গাউন পরেছেন বচ্চন পরিবারের বধূ। তার সঙ্গেই ছিল বোল্ড রেড লিপস্টিক। বিশাল একটি ভেইল ছিল ঐশ্বর্যর এই পোশাকে। যে প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে মার্জার সরণিতে হেঁটেছিলেন, তারই ক্যাচলাইন লেখা ছিল তাতে।