Ambani Wedding: Anant Ambani and Radhika Merchant’s dreamy pics from grand cruise party

Ambani Wedding: রাধিকার পোশাকে অনন্তের লেখা প্রেমপত্র! ইতালির ক্রুজ পার্টির ছবি সামনে এল

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির বিয়ে বলে কথা! বিয়ের তারিখ ১২ জুলাই হলেও প্রাক‌্‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। গুজরাতের জামনগরে ধুমধাম করে প্রায় ৩ দিন ধরে কোটি কোটি টাকা খরচ করে আয়োজন করা হয়েছিল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান। তার পর দ্বিতীয় প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানটির আয়োজন করা হয় ইটালিতে বিলাসবহুল ক্রুজ় ভাড়া করে। ২৯ মে থেকে ১ জুন তারিখ পর্যন্ত অনুষ্ঠান চললেও সেই অনুষ্ঠানের খুব বেশি ছবি এখনও সামনে আসেনি। সে বারের অনুষ্ঠানে কিন্তু আম্বানিরা যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছিলেন।

সম্প্রতি অম্বানীদের হবু পূত্রবধূ রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানের বেশ কিছু সাজ নেটমাধ্যমে চর্চার বিষয় হয়েছে।রাধিকার বয়স যখন সবে ২২ বছর, সেই সময় প্রথম বার অনন্ত তাঁকে ভালবাসার প্রস্তাব দেন। রাধিকার জন্মদিন উপলক্ষে অনন্তের হাতে লেখা সেই চিঠি এখনও যত্নে রেখেছেন রাধিকা। বিয়ের অনুষ্ঠান উপলক্ষে সেই চিঠিই প্রিন্ট করিয়ে গাউন বানিয়ে ফেলেন রাধিকা। রাধিকা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আমার জন্মদিনে অনন্ত একটা লম্বা চিঠি লেখে। সেই চিঠিতে লেখা ছিল, আমি ওর জীবনে কতটা গুরুত্বপূর্ণ। আমি চিঠিটা সযত্নে রেখে দিতে চাই। আমি চাই আমার ছেলেমেয়েরা, নাতিনাতনিরা দেখুক, আমাদের প্রেমটা ঠিক কেমন ছিল!’’

 

View this post on Instagram

 

A post shared by Ambani Family (@ambani_update)

প্রাক্-বিবাহ অনুষ্ঠানের প্রথম দিনেই রাধিকা এই বিশেষ গাউনটি পরেছিলেন। অফ শোল্ডার গাউনের উপরিভাগ ছিল কালো, তাতে ছিল চুমকির কারুকাজ করা। গাউনের নীচের ভাগটি ছিল সাদা শিফনের কাপড়ে তৈরি। সাদা ভাগেই অনন্তের হাতে লেখা চিঠি প্রিন্ট করা ছিল। রাধিকার বিশেষ দিনের এই পোশাকটি নকশা করেন লন্ডনের পোশাকশিল্পী রবার্ট উন।

ক্রুজ পার্টির আর একটি যে ছবি এখন সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে রাজকীয় পোশাকে সেজেছিলেন রাধিকা এবং অনন্ত। অফ সোল্ডার ‘তামারা রালফ’ ওয়াইট গাউন পরেছিলেন রাধিকা। তার সঙ্গে ছিল সাদা গোলাপ আঁকা একটা লম্বা স্কার্ট। অন্যদিকে অনন্তকে দেখা গেছে কালো রঙের ‘বন্ধগালা’ জ্যাকেট আর প্যান্ট পরতে। আগামী ১২ জুলাই মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বিয়ে হবে রাধিকা-অনন্তের। তিনদিন ধরে চলবে মহোৎসব। ‘শুভ বিবাহ’, ‘শুভ আশির্বাদ’ এবং ‘মঙ্গল উৎসব’ এই তিনটি প্রোগ্রাম হবে।