Bollywood: Urvashi Rautela’s Pink Thigh High Slit Gown Reminds Fans Of Deepika Padukone’s 2018 Cannes Look

Bollywood: কান কার্পেটে ‘গোলাপি মায়া’ ছড়ালেন ঊর্বশী, জুটল দীপিকার ‘কপি ক্যাট’ তকমা

কান চলচ্চিত্র উৎসবে রূপের হাট জমজমাট। প্রতি বছরের মতো এ বছরেও লাল কার্পেটে পা ডুবিয়ে জৌলুস ছড়ানোর উদযাপনে মেতেছেন বিশ্বের তাবড় তারকা। সেখানে ভারতীয় নায়িকারাও রয়েছে। ঐশ্বর্য রাই বচ্চন থেকে কিয়ারা আডবানি— এ বলেন আমায় দেখ ও বলেন আমায়। এ বছর কান চলচ্চিত্র উৎসবে নজরকারা সাজে ক্যামেরাবন্দি হলেন উর্বশী রাউতেলা। গোলাপি রঙের পোশাকে অভিনেত্রীকে দেখতে লাগছিল ঠিক মতো ডল পুতুলের মতো। তবে অভিনেত্রীর সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হইচই। হুবহু অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে নাকি নকল করেছেন উর্বশী!

কান ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচা মানেই তাবড় তারকাদের ফ্যাশন ফিরিস্তি। ৭৭তম আসরেও তার অন্যথা হয়নি। যে যাঁর মতো ফ্যাশনিস্তা অবতারে ধরা দিয়েছেন। লাল গালিচায় কখনও লাল শিমারি গাউনে ধরা দিলেন উর্বশী তো কখনও বা আবার ফ্যাশন পুলিশদের আতসকাঁচে তাঁর গোলাপি রঙের নেটপোশাক। উর্বশী যতই দ্যুতি ছড়ান না কেন, সমালোকদের কটুক্তি থেকে বাদ পড়লেন না!

 

View this post on Instagram

 

A post shared by URVASHI RAUTELA (@urvashirautela)

জানা গিয়েছে, উর্বশী রাউতেলার গোলাপি পোশাকটি ডিজাইন করেছেন সেলিব্রিটি ডিজাইনার খালেদ ও মারওয়ান। তৈরি হয়েছে লেবাননের বৈরুর আউত কোচার নামে একটি ফ্যাশন হাউসে। যা হুবহু দীপিকার বছরখানেক আগেকার কান পোশাকের মতো দেখতে। গাউনটির বিশেষত্বই হল কাঁধ ও হাতার সংযোগস্থলে বিরাট আকারের অনেকগুলি ফ্রিল, ঠিক যেমন দীপিকার পোশাকে ছিল। উর্বশীর চুলের বাঁধনেও ছিল দীপিকার ছোঁয়া। এমনকি, মেকআপও করেছেন দীপিকার মতোই।

আসলে ২০১৮ সালে দীপিকাকে খানিকটা একই ধাঁচের পোশাকে দেখা গিয়েছিল। এমনকি, দীপিকার ড্রেসটিও ছিল গোলাপি রঙের। একেবারে ছকভাঙা সাজে ধরা দিয়েছিলেন দীপিকা। সেই সাজ নিয়ে চর্চাও হয়েছিল অনেক। কান চলচ্চিত্র উৎসবের প্রথম দিনে উর্বশী পরনেও একই রকম গোলাপি গাউন দেখে খানিকটা হতাশ হয়েছেন ফ্যাশনপ্রেমীরা তবে দ্বিতীয় দিনে রেড কার্পেটে একেবারে ‘লালপরী’ লুকে ধরা দিলেন উর্বশী রাওতেলা। কাঁধখোলা গাউনে যেন আরও মোহময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী। এই পোশাকটির সবথেকে আকর্ষণীয় বৈশিষ্ট্য ছিল সার্টিন ম্যাটেরিয়ালের ফোলা হাতা। উর্বশীর দিক থেকে চোখ ফেরানো যেন দায় হয়ে উঠেছিল!

 

View this post on Instagram

 

A post shared by URVASHI RAUTELA (@urvashirautela)