Deepika Padukone Flaunted Her Baby Bump In A Rs. 98K Maxi Dress With INR 1.16 Crore Worth Jewellery

Deepika Padukone: ১ কোটি ১৫ লক্ষের গয়না, ১ লক্ষ ১৪ হাজারের পোশাক! সিনেমার প্রচারে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা দীপিকা

ভোট দিতে যাওয়ার দিন ঢিলেঢালা সাদা শার্ট পরে বেরিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেদিন নাকি ‘ততটা ভাল করে’ দেখা যায়নি তাঁর বেবিবাম্প। তাই নিয়ে ট্রোলিংয়ের ঝড় বয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। এবার সপাটে ব্যাট চালালেন দীপিকা। থার্ড ট্রাইমেস্টার চলছে তাঁর। তার মধ্যেই বডিহাগিং কালো পোশাক পরে হাজির হলেন মঞ্চে। রীতিমতো ফ্লন্ট করলেন বেবিবাম্প।

দীপিকার স্ফীতোদরের মতো তার পোশাকটিও ছিল নজরকাড়া। অভিনেত্রী যে কালো মিডি ড্রেসটি পরেছিলেন, সেটি ছিল ফ্যাশন ব্র্যান্ড ‘লো’-এর। ক্রস নেকলাইনের পোশাকটি ছিল বেশ আরামদায়ক, হবু মায়েদের জন্য একেবারে আদর্শ। ‘লো’-এর ওয়েবসাইট অনুযায়ী, পোশাকটির দাম ১ লক্ষ ১৪ হাজার টাকা।

শুধু পোশাকই নয়, দীপিকার হাতের হিরের তিনটি ব্রেসলেটও নজর কেড়েছে সবার। তার মধ্যে হোয়াইট গোল্ড, পান্না আর হিরের ব্রেসলেটটির দাম প্রায় ৫৩ লক্ষ টাকা। হোয়াইট গোল্ড দিয়ে তৈরি মাঝের ব্রেসলেটটিতেও ৩৭৪টি হিরে বসানো ছিল, যার দাম প্রায় ৪৩ লক্ষ টাকা। তৃতীয় ব্রেসলেটটি ছিল রোজ় গোল্ডের, যার দাম প্রায় ১৯ লক্ষ টাকা, তাতেও ছিল হিরের কারুকাজ। সব মিলিয়ে দীপিকা হাতে প্রায় ১ কোটি ১৫ লক্ষ টাকার গয়না পরেছিলেন। মাথায় পনিটেল, হালকা মেকআপ, পায়ে পেন্সিল হিল— অন্তঃসত্ত্বা দীপিকার মুখে আনন্দের জেল্লা ছিল স্পষ্ট।

তবে নিন্দুকদের চুপ করানো তো সহজ নয়। হাই হিলে দীপিকাকে দেখে ফের কটাক্ষ রণবীর ঘরনিকে। সোশাল মিডিয়ায় দীপিকাকে আক্রমণ করে অনেকেই লিখলেন, দীপিকা একেবারেই ‘দায়িত্বজ্ঞানহীন’। এই অবস্থায় হাই হিল পরে নাকি!