Kanchan Mullick and Sreemoye Chattoraj off to Maldives for honeymoon

Kanchan Mullick: বিছানায় ছড়িয়ে ফুলের পাপড়ি! বিয়ের চারমাস পরে মধুচন্দ্রিমায় গেলেন কাঞ্চন-শ্রীময়ী

বিয়ের বয়স সবে চারমাস। ইতিমধ্যেই জমিয়ে সংসার করছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। কাজের ব্যস্ততায় বিয়ের পর হানিমুনই যাওয়া হয়নি তাঁদের। সম্প্রতি অবশ্য পরিবার নিয়ে তাজপুরে গিয়েছিলেন। তবে এবার অফিসিয়ালি হানিমুনে গেলেন কাঞ্চন-শ্রীময়ী।

সোমবার সকালেই শ্রীময়ী পোস্ট করে জানিয়েছিলেন, বহু প্রতীক্ষিত মধুচন্দ্রিমায় যাচ্ছেন তাঁরা। বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেছিলেন তারকা জুটি। মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন, তা নিয়ে জল্পনা ছিল প্রথম থেকেই।  জানা গিয়েছে, মলদ্বীপেই ক’টা দিন একান্তে কাটাবেন দম্পতি। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন দুজনে।

মলদ্বীপ পৌঁছেই হোটেলের ঘর থেকে ভিডিয়ো পোস্ট করেছেন শ্রীময়ী। দেখা যাচ্ছে বিছানার সামনেই রাখা শ্রীময়ীর জন্মদিনের কেক। বোঝাই যাচ্ছে, সেখানে গিয়ে জন্মদিনের দ্বিতীয় পর্ব পালন করবেন তাঁরা। অন্য দিকে, বিছানায় ছড়ানো ফুলের পাপড়ি ও পাতা। আর দরজা খুললেই দেখা যাচ্ছে নীল জলরাশি। সিঁড়ি নেমে গিয়েছে সে দিকে।

রবিবারই জন্মদিন ছিল শ্রীময়ীর। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন শ্রীময়ী। তার পর দুপুরে ছিল ভূরিভোজ পর্ব। জন্মদিনের কেক, উপহার, খাওয়া দাওয়ার পর্বের ছবি ভাগ করে নিয়েছেন তিনি।ইনস্টাগ্রামে স্ত্রীয়ের জন্য আবেগঘন বার্তাও দিলেন বিধায়ক তথা অভিনেতা। কাঞ্চন মল্লিক লিখেছেন, “শুভ জন্মদিন। ঈশ্বর তোর সব মনের ইচ্ছা পূরণ করুক। আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখব। আমার জীবন গুছিয়ে দেওয়ার জন্য এবং আমাকে ভালোবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ। হ্যাঁ আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুনভাবে জীবনে পথ চলা শুরু করেছি। এইভাবেই সবসময়ে আমার পাশে থাকিস। আমি তোকে খুব খুব খুব ভালোবাসি।”

শ্রীময়ীকে কী উপহার দিলেন স্বামী কাঞ্চন? সেই ছবি অভিনেত্রী নিজেই শেয়ার করে জানালেন। একটি হাতঘড়ি।