Koel Mallick: Actress Koel Mallick announced her second pregnancy

Koel Mallick: ফের মা হচ্ছেন কোয়েল, নিশপাল-কবীরকে সঙ্গে নিয়ে সুখবর দিলেন অভিনেত্রী

দ্বিতীয় বার মা হতে চলেছেন কোয়েল। স্বামী নিসপাল রানে ও ছেলে কবীরের সঙ্গে হাসিমুখের ছবি দিয়ে লেখেন, ‘‘পরিবার বড় হতে চলেছে। খুব শীঘ্রই কবীর বড় দাদার দায়িত্ব পেতে চলেছে।’’

এদিন কোয়েল তাঁর সোশাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গেল স্বামী প্রযোজক নিশপাল সিং ও ছেলে কবীরকে সঙ্গে নিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। সেই ছবি পোস্ট করেই কোয়েল লিখলেন, ”সবার সঙ্গে একটি সুখবর ভাগ করে নিচ্ছি। আমাদের পরিবার আরও বড় হচ্ছে। কবীর শীঘ্রই বড় দাদার দায়িত্ব পেতে চলেছে। সবার আশীর্বাদ ও ভালোবাসা চাই।”

২০২০ সালে অতিমারির মধ্যেই মে মাসে কোয়েলের প্রথম পুত্র কবীরের জন্ম। সেই বছর মহাষ্টমীর দিন ছেলের নাম অনুরাগীদের সঙ্গে প্রথম ভাগ করে নেন কোয়েল। এক ফ্রেমে দেখা যায় কোয়েল-নিসপাল ও তাঁদের সন্তানকে। এ বার ঠিক চার বছরের মাথায় ফের দ্বিতীয় বার মা হওয়ার খবর প্রকাশ্যে আনলেন নায়িকা। সাত বছর সম্পর্কে থাকার পর ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংহ রানেকে বিয়ে করেন কোয়েল।

কোয়েলের কাছ থেকে এই সুখবর পেয়ে, তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো টলিতারকারা।

সম্প্রতি ‘মিতিন মাসি’ সিরিজ়ের নতুন ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। মহালয়ার ভোরে তাঁকে দেখা গিয়েছে ছোট পর্দায়, অসুরনাশিনী দুর্গা রূপে। এর পর হয়তো, কাজ থেকে মাতৃত্বকালীন বিরতি নেবেন কোয়েল। তবে পুজোর আগে অভিনেত্রীর তরফে সুখবর জেনে অনুরাগীরা উচ্ছ্বসিত।