Lily Chakravarty: Lily Chakraborty is hospitalised again

Lily Chakravarty: বহু শারীরিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী, কেমন আছেন?

ফের হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী। হাঁটুতে প্রচন্ড ব্যথা নিয়ে ৬ অক্টোবর ভর্তি হন হাসপাতালে। সেখানে শারীরিক পরীক্ষায় ধরা পড়ে, তাঁর মূত্রনালিতেও সংক্রমণ। লিলি হাসপাতালে চিকিৎসক নীলরতন নাইয়ার অধীনে চিকিৎসাধীন। আজ অর্থাৎ ১৮ অক্টোবর হাসপাতাল থেকে তাঁর ছাড়া পাওয়ার কথা।

পুজোর ঠিক আগেই ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের দুর্গাপুজোর দৃশ্যের শুটিং করেছিলেন অভিনেত্রী লিলি চক্রবর্তী। সেই শুটিংয়েও যথেষ্ট অসুস্থ ছিলেন লিলি। ইউনিটের সকলে দেখভাল করেছিলেন বর্ষীয়ান তারকার। বাড়তি সতর্কতার সঙ্গেই অভিনেত্রীকে শুটিং করানো হয়েছিল। এই শরীরে কেন তাঁকে দিয়ে শুটিংয়ে করানো হচ্ছে, সেই প্রসঙ্গে খোঁজ করলে জানা যায়, শরীর খারাপ থাকা সত্ত্বেও নিজেই শুটিং করতে চেয়েছিলেন লিলি।

বরাবর বিধাননগরের এই হাসপাতালেই চিকিৎসা হয় তাঁর , তাই এখানেই আবারও ভর্তি হয়েছেন লিলি। তিনি বলেছেন, ‘‘হাঁটুর ব্যথা অনেক কম। হাঁটতে কষ্ট হচ্ছে না। হাঁফাচ্ছি না। অনেকটাই ভাল আছি। তাই চিকিৎসক আজ আমায় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।’’ বাড়ি ফিরে টানা বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। লিলি জানিয়েছেন, এখনই তিনি শুটিংয়ে ফিরবেন না। সম্পূর্ণ সুস্থ হয়ে ফের চিকিৎসকের কাছে যাবেন। তিনি ছাড়পত্র দিলে তখন অবস্থা বুঝে ব্যবস্থা।