Malaika Arora and Arjun Kapoor respectfully part ways

Malaika-Arjun: ৬ বছরের প্রেম ভাঙল মালাইকা-অর্জুনের, নেপথ্যে তৃতীয় ব্যক্তি?

বিচ্ছেদের পথে হাঁটলেন বলিউডের চর্চিত জুটি অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। তাঁদের ঘনিষ্ঠ এক সূত্র মুম্বই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই নিজেদের সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। তবে পরস্পরের প্রতি শ্রদ্ধা আর সম্মান অটুট আছে অর্জুন-মালাইকার। সেই কারণেই বিচ্ছেদ নিয়ে কোনওভাবেই প্রকাশ্যে মুখ খুলতে নারাজ তাঁরা।

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাঁদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি।

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে নিজেদের কিছুটা সময় দিয়েছিলেন তাঁরা। দূরে থেকেই বুঝতে চেয়েছিলেন সম্পর্কের গুরুত্ব। কিন্তু সেই দূরত্বই এবার চূড়ান্ত মোড় নিল। জানা গিয়েছে, গত বছরের শেষে সত্যিই ব্রেক আপ হয়ে গিয়েছিল অর্জুন ও মালাইকার। এই বিষয়ে কোনও কথাই বলেননি তাঁরা। তবে এবার তাঁদের এক ঘনিষ্ঠ জানিয়ে দিলেন যে এই খবর সত্যি।

মালাইকা ও অর্জুনের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে দাবি করেন, ‘মালাইকা আর অর্জুনের স্পেশাল সম্পর্ক। তাঁরা দুজনেই একে অপরের হৃদয়ে একটা অন্য জায়গা জুড়ে রয়েছে। যৌথ সিদ্ধান্তেই একে অপরের থেকে আলাদা হয়েছে। আর এই খারাপ সময়ে তাঁরা চুপ থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ওঁরা চায়নি কোনও তৃতীয় ব্যক্তি এঁদের মধ্যে আসুক বা সম্পর্ক নিয়ে কথা বলুক’।

সেই ঘনিষ্ঠ ব্যক্তি আরও বলেন, ‘ওদের মধ্যে একটা দীর্ঘদিনের সুন্দর সম্পর্ক ছিল, যেটা দুঃখজনকভাবে এখন অন্যখাতে বইছে। তার মানে এই নয় যে ওদের মধ্যে কোনও খারাপ সম্পর্ক তৈরি হয়েছে। ওদের একে অপরের প্রতি খুবই সম্মান রয়েছে। এমনকী ওরা একে অপরের শক্তি। বছরের পর বছর সেই সম্মানের জায়গাটা অটুট। ওদের পথ আলাদা হয়ে গেলেও একে অপরের প্রতি সম্মান এখনও অটুট রয়েছে। যদিও ওরা নিজেদের সম্পর্ক নিয়ে খুব সিরিয়াস ছিল। এই দুঃসময়ে ওরা আশা করে যে সবাই ওদের একটু ব্যক্তিগত স্পেস দেবে’।

প্রায় ছ’বছরের পথ চলা হঠাৎ কী কারণে থামালেন তাঁরা? বয়সের ফারাকই বাঁধা হল? নাকি তৃতীয় কোনো ব্যক্তির আবির্ভাব? এই বিষয়ে এখনও স্পষ্ট জানা যায়নি।