salman khan returns to bigg boss 18 amid threat

Salman Khan: বাবা-মা কঠিন পরিস্থিতির মুখে, বিপর্যস্ত সলমন জানালেন মনের কথা

বিষ্ণোই গ্যাংয়ের নিত্য হুমকিতেও দমে না গিয়ে কাজ জারি রেখেছেন সলমন খান (Salman Khan)।।বন্ধু বাবা সিদ্দিকির খুনের পর ‘বিগ বস’-এর (Bigg Boss 18) শুটিং সাময়িকভাবে বন্ধ রেখেছিলেন নিরাপত্তার কথা ভেবেই। প্রথমটায় শোনা গিয়ছিল, ‘উইকেন্ড কা ওয়ার’ পর্বে সলমনের পরিবর্তে দেখা যেতে পারে করণ জোহর কিংবা ফারহা খানকে। কিন্তু পেশাগত প্রতিশ্রুতি পূরণ করতে বৃহস্পতিবার গভীর রাতে কড়া নিরাপত্তায় মুড়ে পৌঁছে গিয়েছেন ‘বিগ বস’-এর সেটে। সেখান থেকেই বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খুললেন ভাইজান খোদ।

ভিডিয়োতেই স্পষ্ট, বিপর্যস্ত সলমন। সপ্তাহান্তে এই অনুষ্ঠানে এসে অংশগ্রহণকারীদের নানা রকমের পরামর্শ দেন তিনি। প্রয়োজনে বকুনিও দেন। অবিনাশ মিশ্র নামে এক প্রতিযোগীর বিরুদ্ধে ঘরের অন্য সদস্যেরা অভিযোগ করেছেন, মহিলারা নাকি তাঁর জন্য নিরাপত্তাহীনতায় ভুগছেন। এই মন্তব্যের বিরোধিতা করেন সলমন।

ভাইজান বলেন, “মহিলারা নাকি নিরাপদ বোধ করছেন না অবিনাশের সামনে। ভাবুন তো, এই অভিযোগ শুনে অবিনাশের বাবা-মায়ের কেমন লাগছে! আমি নিজে খুব ভাল বুঝতে পারছি। আমি জানি আমার বাবা-মাও কী কঠিন অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন। আমার বিরুদ্ধেও কত অভিযোগ আনা হয়েছে!”

প্রসঙ্গত, কৃষ্ণসার হরিণ হত্যার প্রতিশোধে অনড় বিষ্ণোই গ্যাং। যে কোনও ভাবে হোক ভাইজানের প্রাণনাশ করাই লক্ষ্য তাদের, সেটা স্পষ্ট বুঝিয়ে দিচ্ছে তারা বারবার। সম্প্রতি বাবা সিদ্দিকির খুনের দায় বিষ্ণোই গ্যাং নেওয়ার পর থেকেই সলমন খানের ঝুঁকি আরও বেড়েছে। কারণ, সোশাল মিডিয়া পোস্টে তাদের তরফে দাবি করা হয়েছে, যে বা যারা সলমন ঘনিষ্ঠ, তাদের সকলকেই এর দাম দিতে হবে! চলতি বছরেই সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলিবর্ষণ হয়। বিষ্ণোই গ্যাংয়ের তরফেই সেই কার্যকলাপ করা হয়। এবার বাবা সিদ্দিকির খুন, তারপর বৃহস্পতিবার মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপে আবারও সলমন খানের নামে হুমকি চিঠি। অতঃপর এমতাবস্থায়, ভাইজানের নিরাপত্তা যে আরও কড়া হবে, তা বলাই বাহুল্য।