Shah rukh khan score number one in bollywood for this reason

Shah Rukh Khan বচ্চন পরিবারকে পিছনে ফেললেন শাহরুখ, জানুন বলিউডের ধনীতম তারকার সম্পত্তি

বিনোদনের দুনিয়ায় তিনি বেতাজ বাদশা। আক্ষরিক অর্থেই তিনি কিং। আর এবার সরাসরি রাজার মুকুট পরেই নিলেন শাহরুখ খান। বিগত ৩০ বছরেরও বেশি সময় ধরে বক্স অফিসে রাজত্ব করছেন তিনি। আর এবার সরাসরি বিশ্বের সবথেকে ধনীদের তালিকায় লিখিয়ে ফেললেন নাম।

শাহরুখ খান বর্তমানে বলিউডের সব থেকে ধনী অভিনেতা। সম্প্রতি এক সমীক্ষায় তেমনই তথ্য উঠে এসেছে। বর্তমানে শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ ৭,৩০০ কোটি টাকা। আর তাতেই তিনি সেরার সেরা। হুরুন ইন্ডিয়ার সমীক্ষায় ভারতের রিচ লিস্টে নাম উঠে এসেছে বাদশার। ২০২৪ সালের হিসাব অনুযায়ী তাঁর মোট সম্পত্তি ৭,৩০০ কোটি টাকা।

দ্বিতীয় তালিকাতে সলমন খান কিংবা আমির খান নন, তালিকায় রয়েছে জুহি চাওলার নাম। তিনিও শাহরুখ খানের সঙ্গে নাইট রাইডার্স-এর পার্টনার। তিনি ও তাঁর স্বামী এই টিমের সঙ্গে যুক্ত। তালিকা অনুযায়ী তাঁর পরিবারের সম্পত্তির পরিমাণ ৪,৬০০ কোটি টাকা। এরপর আসে হৃত্বিক রোশনের নাম। তৃতীয় স্থানে রয়েছেন গ্রীক গড। যাঁর মোট সম্পত্তি ২০০০ কোটি টাকা। তালিকায় তারপর স্থান অমিতাভ বচ্চন ও তাঁর পরিবারের। এরপর যথাক্রমে অমিতাভ বচ্চন ও পরিবারের মোট সম্পত্তির পরিমাণ, ১৬০০ কোটি টাকা। শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ বলিউড স্টারদের মধ্যে সর্বাধিক। সলমন খান কিংবা আমির খানের সম্পত্তি সেই তুলনায় বেশ কিছুটা কম। কিংবা কাপুর পরিবারও সেই তালিকার ধারে কাছে জায়গা করতে পারে না।

২০১৩ সাল থেকেই দুর্দান্ত যাচ্ছে শাহরুখের সময়। মাঝে কিছুদিন খারাপ সময়ের খরা কাটিয়ে আবার নিজের ফর্মে ফিরেছেন তিনি। একদিকে পাঠান, জওয়ান, ডাঙ্কি পরপর সুপারহিট। আর অন্যদিকে আইপিএলে ট্রফি ছিনিয়ে এনেছে তাঁর দল কলকাতা নাইট রাইডার্স। সবমিলিয়ে জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করছেন বলিউডের বাদশা। আর এবার এল তাঁকে নিয়ে আরও এক সুখবর।