sonakshi Sinha Wore Handwoven Red Silk Banarasi Saree For Reception Know The Price

Sonakshi Sinha: লাল বেনারসিতে লাজুক কনে সোনাক্ষী, বৌভাতের শাড়ির দাম কত জানেন?

ছিমছাম সাদামাঠা ভাবেই বিয়ে সেরে ফেললেন সোনাক্ষী সিনহা। বাড়তি খরচ নয় বরং ঘনিষ্ঠ বন্ধুবান্ধব আত্মীয় পরিজনদের নিয়েই এই বিশেষ দিনটা উদ্‌যাপন করেছেন দাবাং নায়িকা । তাঁর বিয়ে ও রিসেপশন অনুষ্ঠানের ছবি এই মুহূর্তে ভাইরাল নেটপাড়ায়। ২৩ জুন সকালে আইনি মতে বিয়ে সারেন অভিনেত্রী। সন্ধ্যায় ছিল রিসেপশন পার্টি। সেখানেই সকলের নজরে কাড়ে সোনাক্ষীর সাজ। সিঁথি ভর্তি সিঁদুর। হাতে আলতা। কপালে লাল টিপ পরনে লাল বেনারসি। তবে অভিনেত্রীর এই বেনারসির জন্য লক্ষ লক্ষ টাকা খরচ হয়নি।

বিয়ের দিন সকালে সাদা রঙের শাড়িতে সেজে ছিলেন সোনাক্ষী। সেটি ছিল অভিনেত্রীর মা পুনম সিন্‌হার। সঙ্গে ছিল মানানসই গয়না।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

সন্ধ্যায় স্বামী জ়াহিরের হাত ধরে অনুষ্ঠান কক্ষে প্রবেশ করেন সোনাক্ষী। তখন চুলে খোপা, লাল টিপ কপালে, পরনে লাল বেনারসি। গলায় চোকার। অভিনেত্রীর এই লাল চাঁদ বুটি বেনারসি নিমেষে মন কাড়ে নেটাগরিকদের। লেভলের ওয়েবসাইট অনুযায়ী, সোনাক্ষীর বিয়ের শাড়ির দাম ৭৯ হাজার ৮০০ টাকা।

জাহির-সোনাক্ষীর বিয়েতে নিমন্ত্রিত ছিলেন কাজল থেকে অদিতি রাও হায়দারি, রিচা চড্ডা-আলি ফজল, অনিল কপুর থেকে রেখা, সায়রা বানু, পুনম ধিলোঁ জমানার সেলেবরাও। মধ্যরাতে সোনাক্ষী-জাহিরের রিসেপশনে ‘দাবাং’-এর স্টাইলেই গ্র্যান্ড এন্ট্রি সলমানের। সঙ্গে ভাইজানের দেহরক্ষী শেরা ও তাঁর পুত্র।রবিবার অর্থাৎ ২৩ জুন সকাল থেকেই জাহির-সোনাক্ষীর বিয়ের আপডেট পেতে মরিয়া ছিল ভক্তরা। সোনাক্ষী বা জাহির কেউই বিয়ের দিনের কোনও ছবি শেয়ার করেননি। তবে সই বিয়ের পর অফিসিয়াল পেজে প্রথম ছবি শেয়ার করেন দুজনে।