Jani Master: Telugu film choreographer Jani Master arrested from Goa after sexual assault allegation

Jani Master: নাবালিকা সহকারীকে ধর্ষণ! গোয়ায় গ্রেপ্তার ‘আজ কি রাত’ খ্যাত নৃত্য পরিচালক

অভিযোগ আগেই এসেছিল। আর এবার সেই অভিযোগের সূত্র ধরেই গোয়া থেকে গ্রেপ্তার হলেন ‘স্ত্রী ২’ ছবির নৃত্য পরিচালক শেখ জানি বাসা ওরফে জনি মাস্টার (Jani Master)। অভিযোগ অনুযায়ী, দীর্ঘদিন ধরে তাঁর নাবালিকা সহকারিকে যৌন হেনস্তা করেছেন জনি। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করল হায়দরাবাদের সাইবারবাদ পুলিশ। পকসো আইনি মামলা দায়ের করা হয়েছে জানির বিরুদ্ধে।

গোয়ার এক হোটেল থেকে প্রথমে আটক করা হয়েছিল জানি মাস্টারকে। পরে তাঁকে গ্রেফতার করা হয়। কয়েকটি শারীরিক পরীক্ষা করার পরে তাঁকে স্থানীয় আদালতে পেশ করা হবে বলে জানা যাচ্ছে।

মূলত, তেলুগু ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ার শুরু করেন জনি। একাধিক জনপ্রিয় গানের নৃত্য পরিচালনা করেছেন তিনি। সম্প্রতি ‘স্ত্রী ২’ ছবির ‘আজ কি রাত’ ও ‘আয়ি নেহি’ গানে কোরিওগ্রাফি করে বলিউডেও সুপারহিট তিনি। শুধু তাই নয়, ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’ গানেরও কোরিওগ্রাফি করেছিলেন তিনি।

সহকারী নৃত্য পরিচালকের অভিযোগ, জানি মাস্টার একাধিক বার তাঁকে যৌন হেনস্থা করেছেন। ভয় দেখিয়ে বার বার ওই তরুণীকে যৌন নির্যাতন করা হয়। নির্যাতিতার বয়স এখন ২১। কিন্তু ২০১৯ সালে প্রথম তাঁকে ধর্ষণ করা হয় বলে জানা গিয়েছে। ফলে পকসো আইনের ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছে ‘স্ত্রী ২’-এর নৃত্য পরিচালকের বিরুদ্ধে।

নির্যাতিতা জানিয়েছেন, একটি রিয়্যালিটি শো-এ প্রথম তাঁকে দেখেন জানি মাস্টার। তার পরেই তাঁকে সহকারী পদে কাজ করা প্রস্তাব দেন তিনি। এর পর থেকে ওই তরুণীকে নানা ভাবে হেনস্থা করা শুরু করেন জানি মাস্টার। এমনকি, তাঁর স্ত্রীর বিরুদ্ধেও হেনস্থার অভিযোগ করেছেন নির্যাতিতা।