Brij Bhushan Singh's son's convoy kills two kids, injures one in UP's Gonda

Brij Bhushan Singh: যৌন হেনস্থায় অভিযুক্ত ব্রিজভূষণের ছেলের কনভয়ে পিষে মৃত্যু ২ শিশুর

ব্রিজভূষণ শরণ সিংয়ের পুত্র তথা বিজেপি প্রার্থী করণ ভূষণ সিংয়ের কনভয়ের ধাক্কায় মৃত্যু হল দুই শিশুর। পাশাপাশি গুরুতর আহত হয়েছেন আরও একজন। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোণ্ডায়। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত গাড়ির চালককে হেফাজতে নিয়েছে পুলিশ। উত্তরপ্রদেশের গোন্ডার বৈকুণ্ঠ ডিগ্রি কলেজের কাছে কর্নেলগঞ্জ-হুজুরপুর রাস্তায় এই ঘটনাটি ঘটেছে। করণভূষণকে কাইজ়ারগঞ্জ কেন্দ্র থেকে প্রার্থী করেছে বিজেপি।

পুলিশ সূত্রে খবর, বুধবার সকালে করণভূষণের কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। নিয়ন্ত্রণ হারিয়ে দু’টি শিশুকে চাপা দিয়ে দেয়। দু’জন শিশুরই ঘটনাস্থলে মৃত্যু হয় বলে খবর। এর পরেই ঘটনাস্থলে ভিড় জমে যায়। গাড়িটিকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। পুলিশ গাড়িটি বাজেয়াপ্ত করে দুই শিশুর দেহ উদ্ধার করে নিয়ে যায়। গাড়িচালককেও গ্রেফতার করা হয়। এই ঘটনায় আরও এক শিশু আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এই ঘটনার ভিত্তিতে কর্নেলগঞ্জ থানায় ইতিমধ্যেই একটি মামলা রুজু হয়েছে। দুর্ঘটনার সময় করণভূষণ ওই কনভয়ে উপস্থিত ছিলেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও প্রাথমিক রিপোর্টে তাঁর নামের উল্লেখ নেই বলেই খবর।

উল্লেখ্য, উত্তরপ্রদেশের রাজনীতিতে অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি বিজেপি সাংসদ ব্রিজভূষণ সিং। গত বছর তাঁর বিরুদ্ধে একাধিক কুস্তিগিরকে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় এবার তাঁকে টিকিট দেয়নি বিজেপি। যদিও উত্তরপ্রদেশের রাজনীতিতে তাঁর প্রভাবকে গুরুত্ব দিয়ে এবার কিশোরগঞ্জ কেন্দ্র থেকে টিকিট দেওয়া হয়েছে তাঁর পুত্র করণ ভূষণ সিংকে। এহেন বিজেপি প্রার্থীর কনভয়ের ধাক্কায় ২ শিশুর মৃত্যুর ঘটনায় স্বাভাবিকভাবেই বিতর্ক চরম আকার নিয়েছে।