Kiss Gone Wrong At Uttar Pradesh Wedding Groom Family Allegedly Beaten Up On Stage

Kiss বিয়ের মঞ্চে বউকে চুমু, বরপক্ষকে হেভি উত্তম-মধ্যম দিল কনেপক্ষ

বিয়ের মঞ্চে বউকে চুমু দিয়েছেন বর। আর তা নিয়েই তুলকালাম পড়ে গেছে গোটা বাড়িতে। বাগবিতণ্ডার পর লাঠিসোঁটা নিয়ে বরপক্ষকে পিটিয়েছে কনের পরিবার। তাতে আহত হয়েছেন বরের বাবাসহ বেশ কয়েকজন। সম্প্রতি উত্তর প্রদেশে ঘটেছে এই ঘটনা। জানা যায়, গত সোমবার হাপুরের অশোক নগরে রীতিমতো রণক্ষেত্রে পরিণত হয়েছিল ওই বিয়েবাড়ি। মালাবদল অনুষ্ঠানের সময় বর কনেকে চুমু দেওয়া নিয়ে শুরু হয়েছিল এই গণ্ডগোল।পুলিশ জানায়, সোমবার রাতে একসঙ্গে নিজের দুই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন কনের বাবা। প্রথম মেয়ের বিয়ের অনুষ্ঠান নির্বিঘ্নেই সম্পন্ন হয়। কিন্তু বিপত্তি বাধে দ্বিতীয় মেয়ের বিয়ের সময়।

কনেপক্ষের অভিযোগ, মালাবদলের মঞ্চে জোর করে কনেকে চুমু দিয়েছেন বর। তবে বরের দাবি, কনেই তাকে চুমু দিতে অনুরোধ করেছিলেন।এ নিয়ে দুপক্ষের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে লাঠিসোঁটা নিয়ে মঞ্চে ওঠে বরপক্ষের ওপর হামলা চালায় কনের পরিবার। এতে বরের বাবাসহ অন্তত ছয়জন আহত হন।

ঝামেলার জল এত দূর গড়ায় যে খবর দিতে হয় পুলিশকে। পুলিশ এসে দুই পরিবারের সাতজনকে আটক করেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে দুই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন ব্যক্তি। প্রথম মেয়ের বিয়ে বেশ নির্বিঘ্নেই মিটেছিল। তবে দ্বিতীয় মেয়ের বিয়েতে গোল বাধে। সেই ঘটনার জল গড়ায় থানা-পুলিশ পর্যন্ত। কনে পক্ষের পরিবারের লোকজনের অভিযোগ, বর জোর করে কনেকে সর্বসমক্ষে চুমু খেয়েছে। অন্যদিকে বরের বক্তব্য, ভারমালা অনুষ্ঠানে সদ্য বিবাহিত স্ত্রীই তাঁকে চুমুর জন্য অনুরোধ করেছিলেন। হাপুর পুলিশ অফিসার রাজকুমার আগরওয়াল জানিয়েছেন, এখনও পর্যন্ত কোন পরিবারের তরফেই লিখিত অভিযোগ দায়ের হয়নি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।