Bihar: Man's abdomen ruptured and intestine came out after cop allegedly thrashed

Bihar: রেলপুলিশের লাঠির বাড়িতে পেট ফেটে বেরিয়ে এল যুবকের নাড়িভুঁড়ি !

ট্রেনে বসার আসন নিয়ে একদল যাত্রীর মধ্যে ঝামেলা শুরু হয়েছিল। সেই ঝামেলা থামাতে এগিয়ে আসেন স্টেশনে কর্তব্যরত দুই রেলপুলিশ। লাঠি উঁচিয়ে সেই ঝামেলা থামানোর চেষ্টা করেন তাঁরা। কিন্তু তাতেও পরিস্থিতি নিয়ন্ত্রণে না-আসায় লাঠিচার্জ শুরু করেন। লাঠির বাড়ি গিয়ে পড়ে এক যাত্রীর পেটে। অভিযোগ, বেশ কয়েক বার আঘাত করার ফলে ওই যুবকের পেট ফেটে নাড়িভুঁড়ি বেরিয়ে আসে। ঘটনাটি ঘটেছে বিহারের সীতামঢ়ীতে।

রেলপুলিশের দাবি, তাঁরা দু’পক্ষকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তার পরেও তা নিয়ন্ত্রণে আনা যায়নি। পাল্টা রেলপুলিশের উপর হামলা চালান যাত্রীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন তাঁরা। সেই সময়েই আহত হন ফুকরান নামের ওই যুবক। পুলিশ জানিয়েছে, ওই যুবকের কিছু দিন আগেই পেটে অস্ত্রোপচার হয়েছিল। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, যাত্রীদের উপর লাঠিচার্জ করার সময় রেলপুলিশের এক কর্মীর লাঠির বাড়ি ফুকরানের পেটে পড়ে। তাঁর পেটের অস্ত্রোপচারের সেলাই কেটে যায়। আর পেটের ভিতর থেকে নাড়িভুঁড়ি বেরিয়ে আসে।

যুবককে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনার জন্য রেলপুলিশের দুই কর্মীকে সাসপেন্ড করা হয়েছে।মুজফ্ফরপুরের পুলিশ সুপার (রেল) গৌরব মঙ্গলা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। দুই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে।  ফুকরানকে মুজফ্ফরপুর শ্রীকৃষ্ণ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল।