Tamil Nadu Family's Suicide

Tamil Nadu Family’s Suicide: বাড়ি থেকে ২০০ কিলোমিটার দূরে সপরিবারে আত্মহত্যা, গাড়ির ভেতর মিলল দেহ

বাড়ি থেকে ২০০ কিমি দূরে গিয়ে সপরিবারে আত্মহত্যা! পরিত্যক্ত একটি গাড়ি থেকে ৫ জনের মৃতদেহ উদ্ধারের পর, প্রাথমিক ভাবে এমনটাই মনে করছে পুলিস। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর পুদুক্কোট্টাই জেলায়। পরিত্যক্ত গাড়িটিকে ত্রিচি-কাড়াইকুড়ি রোডে ঘণ্টার পর ঘণ্টা পড়ে থাকতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। তাঁরাই এরপর পুলিসে খবর দিলে গোটা বিষয়টি প্রকাশ্যে আসে। গাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় ৫টি দেহ । পুলিশ ঘটনাস্থলে পৌঁছনর পর গোটা ব্যাপারটা সামনে আসে।

পুলিশের তরফে জানা যাচ্ছে, তাঁরা একই পরিবারের সদস্য। উদ্ধার হওয়া ওই ব্যক্তির নাম মণিকন্দন। বয়স ৫০। সঙ্গে ছিলেন তাঁর মা সরোজা, স্ত্রী নিত্যা এবং ১৭ বছরের ছেলে ও ১৫ বছরের মেয়ে। এঁদের বাড়ি সাদেম এলাকায়। ঘটনাস্থল থেকে তাঁদের বাড়ির দূরত্ব ২০০ কিলোমিটার। প্রাথমিক তদন্ত করে পুলিশ মনে করছে, গোটা ঘটনাটাই সম্ভবত আত্মহত্যা। হতে পারে তাঁরা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন।

যদিও আসল কারণ জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। দেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ভেতর থেকে লক করা ছিল গাড়িটি। সেখান থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। তাতে কী লেখা ছিল, এখনই তদন্তের স্বার্থে জানাতে চায় না পুলিশ। ঘটনায় কি কারও প্ররোচনা ছিল? সে সবও খতিয়ে দেখছে তদন্তকারীরা।

পরিবারের ওপর কোনও চাপ ছিল কিনা, বাজারে মোটা টাকার ঋণ ছিল কিনা এসব উত্তর খোঁজার চেষ্টা করছে পুলিশ।