Unidentified object thrown to Prime Minister Narendra Modi's bullet proof Vehicle in Varanas, Viral video

Narendra Modi বারাণসীতে মোদীর গাড়ির উপরে উড়ে এল চপ্পল? ভাইরাল ভিডিয়ো

চলছিল মোদী-মোদী চিৎকার।রাস্তার পাশে ব্যারিকেডের ওপারে বহু মানুষ। মঙ্গলবার সরকারি কর্মসূচিতে বারাণসী গিয়েছিলেন প্রধানমন্ত্রী। তৃতীয় বার প্রধানমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পর প্রথম বার। হঠাৎ প্রধানমন্ত্রীর গাড়িতে উড়ে এসে পড়ল কোনও একটি বস্তু! নেটাগরিকদের একাংশের মতে, বস্তুটি আর কিছু নয়, হাওয়াই চপ্পল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তাতেই গলদ। তা-ও আবার তাঁর নিজের লোকসভা কেন্দ্র বারাণসীতে। হৈহৈ বেধে যায় সোশ্যাল সাইটে। যে ভিডিও সোশ্যাল সাইটে ছড়িয়েছে তার সত্যতা যাচাই করেনি The News Nest.

মঙ্গলবার রাত থেকেই ভাইরাল হওয়া ভিডিয়োটি স্থানীয় কংগ্রেস নেতারা নিজেদের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে শেয়ার করতে থাকেন। তাঁদের বক্তব্য, ওটি হাওয়াই চপ্পল। জনরোষেই এমন ঘটনা ঘটেছে বলে দাবি তাঁদের। যদিও ‘মোদী-মোদী’ স্লোগান দিতে থাকা অত্যুৎসাহী জনতার ভিড়ে কী ভাবে এই ধরনের ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। স্থানীয় প্রশাসন কিংবা প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজি অবশ্য আনুষ্ঠানিক ভাবে এই বিষয়ে কিছু জানায়নি।

ভোটমুখী পাঞ্জাবে ২০২২ এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) নিরাপত্তায় বড়সড় গলদ ধরা পড়েছিল । ভাতিন্ডা বিমানবন্দর থেকে ফিরোজপুর যাওয়ার পথে বিক্ষোভের জেরে প্রায় মিনিট কুড়ি একটি ফ্লাইওভারে আটকে থাকতে হয়েছিল প্রধানমন্ত্রীকে। যার জেরে সমস্ত কর্মসূচি বাতিল করে ভাতিণ্ডা ফিরে এলেন মোদি।জল গড়িয়েছিল সুপ্রিম কোর্ট পর্যন্ত। প্রধানমন্ত্রীর নিরাপত্তার গাফিলতির ঘটনায় চার সদস্যের নিরপেক্ষ তদন্ত কমিটি গড়ল সুপ্রিম কোর্ট (Supreme Court)। এবার কি তেমন কিছু হবে ? জানতে আগ্রহী নেটবাসীরা।