Actress Rituparna Sengupta may visit CGO Complex today

Rituparna ইডি দফতরে ঢুকলেন ঋতুপর্ণার হিসাবরক্ষক, অভিনেত্রীও নাকি আসছেন

রেশন দুর্নীতি মামলায় ফের ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করা হয়েছে। আজ অর্থাৎ বুধবারই অভিনেত্রীকে সিজিও কমপ্লেক্সে দেখা করতে বলা হয়েছে।

অভিনেত্রীর আজ সিজিও কমপ্লেক্সে হাজিরার সম্ভাবনা রয়েছে। সেই জন্যই বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সিজিও কমপ্লেক্সের সামনে মোতায়েন করা হয়েছে রাজ্য পুলিশের মহিলা র‍্যাফ এবং রাজ্য পুলিশের টিম। ভিতরে রয়েছে সিআরপিএফ। ঋতুপর্ণার জন্য বিশাল নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

এর আগে গত ৫ জুন রেশন দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ইডির দফতর সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছিল ঋতুপর্ণাকে। কিন্তু ওই দিন তিনি হাজিরা দেননি। সূত্র মারফত জানা যায়, বিদেশে থাকার কারণে ইডি দফতরে যেতে পারেননি ঋতুপর্ণা। এ কথা তিনি ইডি আধিকারিকদের ইমেল করে জানিয়ে দেন। সূত্রের খবর, রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া এক অভিযুক্তের সঙ্গে ঋতুপর্ণার আর্থিক লেনদেন হয়েছে এই কারণেই ঋতুপর্ণাকে তলব করা হয়েছে। ৫ জুন হাজিরা দেননি, কিন্তু বুধবার কি হাজিরা দেবেন?

রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া এক অভিযুক্তের সঙ্গে ঋতুপর্ণার আর্থিক লেনদেনের তথ্য তদন্তকারীরা হাতে পেয়েছেন বলে দাবি করেন এক ইডি আধিকারিক। যদিও আনুষ্ঠানিক ভাবে এই বিষয়ে সবিস্তারে কিছু জানায়নি ইডি। ওই সূত্র মারফত আরও জানা যায়, প্রায় কোটির অঙ্কে আর্থিক লেনদেন সম্পর্কে জানতেই ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি।