RG KAR: father of dead female doctor expressed dissatisfaction on fake social media posts

RG KAR: ফেক পোস্টে ক্ষুব্ধ মৃত চিকিৎসকের বাবা, ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রীকে

সোশাল মিডিয়ায় এমন কিছু প্রচার চলছে, যা নিয়ে বিরক্ত ও ক্ষুব্ধ আর জি কর কাণ্ডে নিহত চিকিৎসকের বাবা। শুক্রবার নিজের বাড়ি থেকে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এনিয়ে অসন্তোষ প্রকাশ করলেন তিনি। কান্নাজড়ানো গলায় বললেন, “সোশাল মিডিয়ায় (Social Media)কিছু পোস্ট করা হচ্ছে। তাতে সত্যিই আমরা বিরক্ত।” তবে সিবিআই তদন্তের উপর ভরসা রাখলেন নিহত তরুণীর বাবা। পাশাপাশি মুখ্যমন্ত্রী এই বিষয়ে সুবিচারের জন্য অনেক কিছু করছেন বলে তাঁকে ধন্যবাদ জানান তিনি।

শুক্রবার কলকাতার (Kolkata) রাজপথে নেমে দোষীদের ফাঁসির দাবিতে সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী সঙ্গে মিছিলে পা মিলিয়েছেন দলের সর্বস্তরের মহিলা জনপ্রতিনিধিরা। মৌলালি থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত নিহত তরুণী চিকিৎসকের ন্যায়বিচারের দাবিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) এই প্রতিবাদ মিছিল স্পর্শ করেছে মৃতার মা-বাবাকে। এই প্রসঙ্গে সন্তানহারা পিতা জানিয়েছেন, মুখ্যমন্ত্রী প্রথমদিন থেকেই চেষ্টা করছিলেন। রাজ‍্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়ের পথে নামাকে এদিন তাঁরা সহমর্মিতা জানিয়েছেন। এই প্রসঙ্গে নিহত চিকিৎসকের বাবা বলেন, “উনি আমাদের জন্য যথেষ্ট করেছেন । উনিই তো প্রথমে সিবিআই তদন্তের কথা বলেছিলেন ৷ এখন সিবিআই তদন্ত করছে ৷ আমরা শুধুমাত্র তদন্তকারী সংস্থার থেকে মেয়ের মৃত্যুর ন্যায়বিচার চাইছি ।”

তবে, তদন্ত প্রক্রিয়া নিয়ে এদিন কিছুই বলতে চাননি নিহত চিকিৎসকের বাবা-মা । শুধু জানিয়েছেন, বিচারাধীন বিষয় এড়িয়ে চলাই ভালো। এটুকু বলতে পারি, “সিবিআই তদন্ত করছে ৷ এত মানুষ আমাদের পাশে আছে, মেয়ে যেন সুবিচার পায়, আমরা সেটাই চাই ৷”