Babar Azam Drops Bombshell, Steps Down From Pakistan Captaincy

Babar Azam: মধ্য রাতে বোমা ফাটালেন বাবর, সরলেন পাক অধিনায়কের পদ থেকে

বুধবার মধ্যরাতে বোমা ফাটালেন বাবর আজম। পাকিস্তানের ক্রিকেট দলের অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন তিনি।

ডানহাতি ব্যাটসম্যান এই ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যম X-এ লিখেছেন, “আজ আমি একটি খবর শেয়ার করতে যাচ্ছি। আমি গত মাসে পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) এবং দলের ম্যানেজমেন্টকে এই সিদ্ধান্ত জানিয়ে ছিলাম। আজ আপনাদের জানাতে চাই যে আমি পাকিস্তান পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।এই দলের অধিনায়ক হওয়া ছিল আমার জন্য সম্মানের, তবে এখন আমার জন্য সরে দাঁড়ানোর সময় এসেছে এবং আমার খেলার দিকে মনোযোগ দেওয়া দরকার।”

বাবর, পাকিস্তানের ওয়ানডে এবং টি২০ অধিনায়ক ছিলেন। তিনি জানান অধিনায়কত্ব “একটি বড় দায়িত্ব” যা তার ব্যাটিংয়ে প্রভাব ফেলেছিল। তিনি আরও বলেন, নিজের পারফরম্যান্স ভালো করতে এবং আবারও ধারাবাহিকভাবে রান করার দিকে মনোযোগ দিতে চান।

তিনি লেখেন,”অধিনায়কত্ব ছিল একটি পুরষ্কারস্বরূপ অভিজ্ঞতা, তবে এটি একটি বড় দায়িত্ব। আমি আমার পারফরম্যান্সকে অগ্রাধিকার দিতে চাই, ব্যাটিং উপভোগ করতে চাই এবং আমার পরিবারকে সময় দিতে চাই, যা আমাকে আনন্দ দেয়। পদত্যাগ করার মাধ্যমে, আমি সামনে এগিয়ে যাওয়ার জন্য পরিষ্কার ধারণা পাবো এবং আমার খেলা ও ব্যক্তিগত উন্নতিতে আরও বেশি শক্তি দিতে পারবো।”