IPL 2024: RCB vs CSK: Hurt, angry MS Dhoni leaves without shaking hands with players

IPL 2024: বিরাটদের সঙ্গে হাত মেলালেন না হেরে হতাশ ধোনি! ভাইরাল ভিডিও ঘিরে হইচই

মরণবাঁচন ম্যাচে বেঙ্গালুরুর (RCB) কাছে হেরে প্লে অফের লড়াই থেকে ছিটকে গিয়েছে চেন্নাই (CSK)। দুরন্ত ব্যাটিংয়েও দলকে জেতাতে পারেননি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। এমনকী ম্যাচের পর বেঙ্গালুরু ক্রিকেটারদের সঙ্গে হাত না মিলিয়েই ড্রেসিংরুমে ফিরে গেলেন মাহি। তেমনটাই দাবি সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিওয়।

ম্যাচ না জিতলেও চলত চেন্নাইয়ের। বেঙ্গালুরুর বিরুদ্ধে ২০১ রান করতে পারলেই আইপিএলের প্লে-অফে জায়গা করে নিত চেন্নাই। শেষ ওভারে ম্যাচ জিততে চেন্নাইয়ের দরকার ছিল ৩৫ রান। কিন্তু ধোনিদের পাখির চোখে ছিল মাত্র ১৭ রান। রানরেটের বিচারে এই রান করলেই প্লে অফে চলে যেত সিএসকে। প্রথম বলে ১১০ মিটারের বিশাল ছক্কা হাঁকান ধোনি। কিন্তু পরের বলেই ক্যাচ তুলে আউট হয়ে ফিরে যান। সেখান থেকে দলকে জেতাতে পারেননি শার্দূল-জাদেজা জুটি।

সুবিধাজনক জায়গায় থেকেও আইপিএল থেকে ছিটকে যেতে হবে, ভাবতে পারেননি পাঁচ বারের চ্যাম্পিয়ন দলের অধিনায়ক। নিজেও ব্যাট হাতে দলকে লক্ষ্যে পৌঁছে দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। শেষ ওভারে আউট হওয়ার পর ব্যাটে ঘুষি মারতেও দেখা যায় ধোনিকে। ম্যাচ শেষেও নিজের হতাশা নিয়ন্ত্রণ করতে পারছিলেন না মাহি। ক্রিকেটজীবনের শেষ প্রান্তে চলে আসা উইকেটরক্ষক-ব্যাটারের হতাশা-ক্ষোভের বহিঃপ্রকাশ শনিবার দেখা গেল চিন্নাস্বামী স্টেডিয়ামে।

খেলা শেষ হওয়ার পর শুভেচ্ছা বিনিময়ের জন্য দু’দলের ক্রিকেটারেরা লাইন করে মাঠে ঢুকছিলেন। চেন্নাই দলের একদম সামনে ছিলেন ধোনি। হঠাৎ দেখা যায় ধোনি মাঠ থেকে বেরিয়ে যাচ্ছেন। তাঁকে দেখে কিছুটা বিস্মিত হন চেন্নাইয়ের অন্য ক্রিকেটারেরা। সে সময়ই পাশ দিয়ে লাইন করে মাঠে ঢুকছিলেন বিরাট কোহলিরা। বেঙ্গালুরুর কয়েক জন ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের সঙ্গে সামান্য করমর্দন করেই চলে যান তিনি। ক্ষুব্ধ ধোনির ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।