Deceased Anis Khan's brother salman khan attacked by miscreants

নিহত আনিস খানের ভাই এর উপর হামলা , রক্তাক্ত সলমন ভর্তি এসএসকেএমে

হাওড়ায় নিহত ছাত্রনেতা আনিস খানের (Anis Khan) খুড়তুতো ভাইকে ধারাল অস্ত্রের কোপ এবং খুনের চেষ্টার অভিযোগ উঠল । শুক্রবার রাত ১২.৪৫ মিনিট নাগাদ আমতায় বাড়ির সামনেই আক্রান্ত হন বছর ২৪-এর সলমন খান। আনিস খান হত্যাকাণ্ডের মামলায় অন্যতম সাক্ষী এই সলমন খান (Salman Khan)।একাধিক কোপ মারা হয় তাঁকে। এমনটাই জানিয়েছেন আনিসের দাদা সাবির খান।

শুক্রবার বেশি রাতে বাড়িতে ঢুকে সলমনের উপর হামলা করে একদল দুষ্কৃতী। তখনই তাঁর ওপর অতর্কিতে আক্রমণ করা হয় বলে অভিযোগ। মাথার পিছন দিক থেকে ধারাল অস্ত্রের কোপ মারা হয়। তার জেরে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সলমন খান। তাঁর স্ত্রী চিৎকার শুনে ছুটে আসেন। আর সবাইকে ডাকাডাকি করে সলমনকে আক্রান্ত অবস্থায় বাগনান হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উলুবেরিয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। শনিবার সকালে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয় সলমনকে।

সলমনের পরিবারের অভিযোগ, আনিস হত্যাকাণ্ডের অন্যতম সাক্ষী হওয়ায় সলমনকে আগেও হুমকির মুখে পড়তে হয়েছিল। এই নিয়ে পুলিসের কাছে লিখিত অভিযোগও জানানো হয়েছিল। সলমনের ওপর আক্রমণের পর আবার একবার সিবিআই তদন্তের দাবি নিয়ে সরব হয়েছে আনিসের পরিবার।

এই ঘটনায় আনিসের বাবা সংবাদমাধ্যমে বলেন, ‘‌আনিস হত্যা মামলার অন্যতম সাক্ষী সলমন খান। সলমনই আগে আনিসকে নিয়ে হাসপাতালে ছুটেছিলেন। সেই প্রমাণ লোপাট করার জন্যই এই আক্রমণ করা হয়েছে।’‌ আনিস খান হত্যার পর তদন্ত যতই এগিয়েছে ততই হুমকি মিলেছে। এবার সরাসরি প্রমাণ লোপাটের জন্য হামলা করা হল বলে অভিযোগ সলমন খানের পরিবারের। তাই এদিন সলমনের উপর আক্রমণের ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলেছে পরিবার।