Lok Sabha Election 2024: Dev’s helicopter problem while going murshidabad from maldaha

Lok Sabha Election 2024: দেবের চপারে আগুন! অল্পের জন্য রক্ষা পেলেন তৃণমূলের ‘স্টার’ প্রার্থী

প্রচারে বেরিয়ে একাধিকবার বিপাকে পড়েছেন, তবুও দমে যাননি। তীব্র গরম উপেক্ষা করে রাজ্যজুড়ে ভোটপ্রচার করে বেড়াচ্ছেন তৃণমূলের ‘সুপারস্টার’ প্রার্থী। আজ দক্ষিণবঙ্গ তো কাল উত্তরবঙ্গ। এবার মালদহে প্রচারে গিয়ে বিপাকে পড়লেন দেব (Dev)।

তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচারে গোটা রাজ্য ঘুরছেন ঘাটালের প্রার্থী তথা তারকা অভিনেতা দেব। শুক্রবার মালদহের রতুয়া থেকে প্রচার সেরে মুর্শিদাবাদ পৌঁছনোর কথা তাঁর। সেই অনুযায়ী, মালদহে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার শেষ করে হেলিকপ্টারে উঠে বসেন তিনি। তারকাকে নিয়ে মুর্শিদাবাদের উদ্দেশে উড়ে যায় হেলিকপ্টার। কিন্তু আকাশে উঠতেই যান্ত্রিক ত্রুটি দেখা দেয় হেলিকপ্টারে। সূত্রের খবর, ধোঁয়ায় ভরে যায় হেলিকপ্টার। এর জেরে মালদহেই জরুরি ভিত্তিতে অবতরণ করানো হয় দেবের হেলিকপ্টার। তবে দুর্ঘটনার হাত থেকে রেহাই পেয়েও থেমে থাকেননি তৃণমূলের তারকা প্রার্থী। বথুয়ার জমজমাট সভায় যোগ দিয়েছেন।

তার পরে দেব জানান, কোনও রকমে বেঁচে গিয়েছি। তিনি আরও জানান, হেলিকপ্টার উড়ান শুরু করার ১০ মিনিটের মাথাতেই এই ঘটনা ঘটে। সূত্রের খবর, দেবের হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির খবর পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এ নিয়ে দেবের সঙ্গে মুখ্যমন্ত্রীর কথাও হয়েছে বলে জানা গিয়েছে।

আমজনতার কাছে তিনি ‘রাজনীতিক দেব’-এর থেকেও অনেক বেশি শ্রদ্ধেয়, ভালোবাসার পাত্র ‘মানুষ দেব’ হিসেবে। দশ বছরের রাজনৈতিক কেরিয়ারে টলিউড সুপারস্টার দেখিয়ে দিয়েছেন সৌজন্যতা কাকে বলে? বাংলার গ্রামগঞ্জে তাঁর ভক্তের সংখ্যা অগণিত। ঘাটাল হোক বা বালুরঘাট, ‘দেবদা’ বলতে পাগল ফ্যানরা। তাই প্রচারের মাঠে তাঁকে দেখতে উন্মত্ত জনতার ভিড়ও বাঁধ মানছে না। সেই তুমুল জনপ্রিয়তাকেই ভোটের ময়দানে ‘তুরুপের তাস’ হিসেবে কাজে লাগাচ্ছে দল।