Rottweiler: US Woman Makes Rottweiler Kill Boyfriend's 9-Year-Old Daughter

Rottweiler: পোষ্য কুকুর লেলিয়ে প্রেমিকের ছোট্ট মেয়েকে খুন! গ্রেপ্তার অভিযুক্ত প্রেমিকা

প্রেমিকের খুদে কন্যার বয়স ৯। তাকে খুন করতে নিজের পোষ্য কুকুরটিকে লেলিয়ে দেওয়ার অভিযোগে আমেরিকায় (US) গ্রেপ্তার হলেন এক মহিলা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির নাম জামারিয়া সেশনস। গত ১৭ জুন চিকিৎসকদের ফোন করে এক জন জানিয়েছিলেন, একটি শিশুকন্যা অসুস্থ হয়ে পড়েছে। তার সাড়া মিলছে না। খবর পেয়ে ফ্লোরিডার মন্টভার্ডের বাড়িতে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় জামারিয়াকে পড়ে থাকতে দেখেন চিকিৎসকেরা। তাঁরা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। ওই বাড়িটি ছিল টিশায়েল এলিস মার্টিনের। এলিসেরই প্রেমিক লোজুয়ান সেশনসের মেয়ে হল জামারিয়া। খবর পেয়ে বাড়িতে এসে পৌঁছন জামারিয়ার বাবা লোজুয়ান। তিনি এসে রীতিমতো বিস্মিত হন। তদন্তকারীদের জানান, ১০ জুন এলিস তাঁকে মেসেজ করে জানিয়েছিলেন, জামারিয়াকে তাঁর মা ক্যালিফোর্নিয়ায় নিজের কাছে নিয়ে গিয়েছেন।

জামারিয়ার দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। রিপোর্টে বলা হয়েছিল, তার শরীরে অসংখ্য আঁচড়ের দাগ, ক্ষতচিহ্ন রয়েছে। মেয়েটিকে খুন করা হয়েছে বলেও স্পষ্ট জানানো হয়েছিল রিপোর্টে। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। প্রায় এক মাসেরও বেশি সময় পর কোর্টের অনুমতি নিয়ে এলিসের বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে শুরু করে তারা। একটি ফুটেজে দেখা যায়, পোষ্যের গলার চেন হাতে ধরে তাকে নির্দেশ দিচ্ছেন এলিস। তার পরেই মেয়েটির উপর ঝাঁপিয়ে পড়ে কুকুরটি। যে দিন জামারিয়ার দেহ উদ্ধার করেছিল পুলিশ, তার দু’দিন আগে এই ঘটনা ঘটে। ২৮ অগস্ট ৩৪ বছরের এলিসকে গ্রেফতার করেছে পুলিশ। খুনের পাশাপাশি শিশু নির্যাতনের ধারাতেও তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এমনটাও জানা যাচ্ছে, মার্টিন নাকি জামাইরাকে প্রায়ই ভয়ংকর মারধর করতেন। গ্রেপ্তার হওয়ার পর অভিযুক্ত জামিনের আবেদন করলেও তা বাতিল হয়ে গিয়েছে।